Birthday Poster Design Free Plp File Download | জন্মদিনের শুভেচ্ছা পোস্টার PLP ফাইল ডাউনলোড

আপনি কি আপনার ফ্রেন্ড কে জন্মদিনের শুভেচ্ছা জানতে চাচ্ছেন ..? 

কিন্তু কিভাবে পাঠাবেন তা নিয়ে ভাবছেন...?

তো আপনি এখন আপনার বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে পারেন নিশ্চিন্তে খুবই সহজে । আমি আপনার জন্য নিয়ে এলাম আপনার বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর জন্য জন্মদিনের শুভেচ্ছা পোস্টার। এটি একটি PLP ফাইল । আপনি এখান থেকে পোস্টারটি ডাউনলোড করে খুব সহজেই আপনার মত করে কাস্টমাইজ করে নিতে পারেন ।
তবে এই ফাইলটি ডাউনলোড করার জন্য আপনাকে ৬ সংখ্যা বিশিষ্ট পাসওয়ার্ড দরকার হবে।
পাসওয়ার্ড গুলো পেতে আপনাকে আমার ইউটিউব চ্যানেল অথবা ফেসবুক থেকে সম্পূর্ণ ভিডিওটি সম্পূর্ণ দেখতে হবে।
আমি সাধারণত ফাইলটিতে পাসওয়ার্ড দিতে চাইনি।
আমি যদি ফাইলটিতে পাসওয়ার্ড না দিতাম তাহলে আপনারা ভিডিওটি সম্পূর্ণ দেখতেন না। আমি যদি ফ্রিতে দিয়ে দিতাম তাহলে আপনারা ভাবতেন ফ্রিতে তো পেয়ে গেছি। ভিডিওটি দেখার তো আরো দরকার নেই। এর ফলে আমার এত কষ্ট করে ভিডিও বানানোর কোন মূল্য থাকত না। তাই দয়া করে কেউ ভুল বুঝবেন না। আপনাদের হেনস্থা করার জন্য এমনটা করা হয়নি।
তো যাই হোক আপনারা সম্পূর্ণ ভিডিওটি দেখবেন এবং পাসওয়ার্ড গুলো কালেক্ট করবেন। পাসওয়ার্ডগুলো কালেক্ট করার পরে নিজের ঘটিতে পাসওয়ার্ড দিয়ে ডাউনলোড অপশনে ক্লিক করবেন। এরপরে আপনাকে ডাউনলোড করার জন্য একটি ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখান থেকে আপনারা কোন ঝামেলা ছাড়াই ডাউনলোড করে নিতে পারেন।
ফাইলটি ডাউনলোড করতে যদি কোন সমস্যা হয় তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন বা কমেন্টে জানাতে পারেন আপনার সমস্যাটি । আজকের জন্য এতটুকু। আর হ্যাঁ যারা আমার ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি দেখেছেন অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন এবং ভিডিওটি ভালো লাগলে একটি লাইক দিবেন, আর যারা ফেসবুক পেজ থেকে ভিডিওটি দেখছেন অবশ্যই পেজটি ফলো করে রাখবেন এবং ভিডিওটি শেয়ার করে দিবেন ভিডিওটি ভালো লাগলে একটি লাইক দিবেন। সকলকে ধন্যবাদ।
Let's Collect The 6 Digit Password - And Put It -

Youtube Video :

Facebook Video :

Previous Post
Next Post

post written by:

0 Comments: