How to Create Youtube Banner on Mobile With Pixellab Free PLP File | ইউটিউব কভার ফটো ডিজাইন মোবাইল দিয়ে - Part 1
 
প্রিয় বন্ধুরা, আজ আমি আপনাদেরকে ইউটিউব কভার ডিজাইন এর একটি PLP ফাইল শেয়ার করবো। আপনি যদি ইউটিউবার হন তাহলে আপনি জানেন একটি ইউটিউব চ্যানেলের জন্য কভার ফটো কতটা জরুরি। আর যারা নতুন ইউটিউবিং করতে চাচ্ছেন তাদেরও জেনে রাখা ভালো ইউটিউবিং এর ক্ষেত্রে একটি প্রফেশনাল মানের কভার ফটো এবং লোগো একটি চ্যানেলকে অডিয়েন্সের কাছে পৌঁছাতে অনেক সাহায্য করে। এর জন্য অবশ্যই আপনাকে একটি প্রফেশনাল মানের কভার ফটো ডিজাইন করতে হবে। কভার ফটো ডিজাইন করার জন্য আপনি আমার চ্যানেল থেকে কভার ফটো ডিজাইন সংক্রান্ত ভিডিওটি দেখে নিতে পারেন । আমার চ্যানেলে কভার ফটো ডিজাইন সংক্রান্ত প্রতিনিয়ত নতুন ভিডিও আসবে।

আপনি যদি আমার চ্যানেল থেকে প্রতিনিয়ত ভিডিও গুলো দেখেন এবং নিজে নিজে ডিজাইন করে চর্চা করেন তাহলে আপনি খুব সহজেই নিজেই ভিন্নধর্মী ডিজাইন করতে পারবেন। এছাড়াও আপনি গ্রাফিক্স ডিজাইন করে আয় করতে পারবেন।

আর আপনার যদি গ্রাফিক ডিজাইন শেখার ইচ্ছা না থাকে অর্থাৎ আপনি যদি শুধু আপনার চ্যানেলের জন্য কভার ফটো চান তাহলে আপনি এখান থেকে PLP ফাইলটি ডাউনলোড করতে পারেন। তবে PLP ফাইলটি ডাউনলোড করার জন্য আপনার 6 সংখ্যা বিশিষ্ট পাসওয়ার্ড দরকার হবে।পাসওয়ার্ড গুলো পেতে আপনাকে নিচের ভিডিওটি সম্পূর্ণ দেখতে হবে।

আমি সাধারণত ফাইলটিতে পাসওয়ার্ড দিতে চাইনি। আমি যদি ফাইলটিতে পাসওয়ার্ড না দিতাম তাহলে আপনারা ভিডিওটি সম্পূর্ণ দেখতেন না। আমি যদি ফ্রিতে দিয়ে দিতাম তাহলে আপনারা ভাবতেন ফ্রিতে তো পেয়ে গেছি। ভিডিওটি দেখার দরকার নাই। এর ফলে আপনার গ্রাফিক ডিজাইন এর যে একটা স্কিল থাকে সেটা তৈরি হতো না এবং আমার এত কষ্ট করে ভিডিও বানানোর কোন মূল্য থাকত না। তাই দয়া করে কেউ ভুল বুঝবেন না । আপনাদের হেনস্তা করার জন্য এমনটা করা হয়নি।

তো যাই হোক আপনারাও সম্পূর্ণ ভিডিওটি দেখবেন এবং পাসওয়ার্ড গুলো কালেক্ট করবেন। পাসওয়ার্ড গুলো কালেক্ট করার পরে নিচের ঘরটিতে পাসওয়ার্ড দিয়ে ডাউনলোড অপশনে ক্লিক করুন। এরপরে আপনাকে গুগোল ড্রাইভ এ নিয়ে যাবে সেখান থেকে ফাইলটি ডাউনলোড করে নিতে পারেন।

তো ডিজাইন টা কেমন হয়েছে জানাবেন। যদি খারাপ হয়ে থাকে দুঃখিত ভবিষ্যতে আরো আপডেট করব। যদি আপনার ডাউনলোড করতে কোন ধরনের সমস্যা হয় তাহলে নিচে ডান পাশে থাকা লাইভ চ্যাট থেকে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। সম্পূর্ণ ভিডিওটি দেখার জন্য ধন্যবাদ। ভিডিওটা যদি ভালো লেগে থাকে তাহলে একটি লাইক দিবেন।

আপনার যদি মতামত থাকে তাহলে কমেন্টে জানাবেন এবং চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশে থাকা বেল বাজিয়ে দিবেন।  ধন্যবাদ।

Lets Collect The 6 Digit Password - And Put It -

Youtube Video :

Previous Post
Next Post

post written by:

0 Comments: