Helidrops.io থেকে ইনকাম করুন | Best Income Site 2022 | Online Income From Helidrops.io 2022

জকে আপনাদের সাথে আমি শেয়ার করতে যাচ্ছি helidrops.io নামক অনলাইন ইনকাম সাইট এখান থেকে কাজ শুরু করতে পারবেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা এখান থেকে একাউন্ট ও ইনকাম শুরু করতে পারেন।

  • একাউন্ট খোলার জন্য প্রথমে এই লিংকে ক্লিক করুন

 ( বিঃদ্রঃ আপনারা যদি আমার রেফারেল লিংক ব্যবহার করে একাউন্ট খুলেন তাহলে আমি আপনাদের ডেইলি দশটা করে কয়েন ফ্রিতে দেব )


  • লিংকে ক্লিক করার পরে helidrops এর হোমপেজটি শো করবে
  • এরপরে Create Free Account এ ক্লিক করুন
  • ইউজারনেম, ইমেইল, পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্টটি তৈরি করে ফেলুন

( বিঃদ্রঃ যদি রেফার কোড এর বক্সে কোনো রেফার কোড না থাকে তাহলে LKAXRK এই কোডটি ব্যবহার করবেন। তা না হলে আমার কাছ থেকে ডেইলি দশটি কয়েন ফ্রিতে পাবেন না। )

  • সবকিছু ঠিকঠাক থাকলে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে। সেখান থেকে একাউন্টি ভেরিফাই করে নিবেন।
  • একাউন্টি ভেরিফাই কমপ্লিট হলে আপনি 50 টি কয়েন ফ্রিতে পাবেন। 50 টি কয়েন এর পরিবর্তে আপনারা বক্স গুলি আনবক্সিং করে নিবেন।

সম্পূর্ণ বিস্তারিত এই ভিডিওতে বলা হয়েছে:-

Previous Post
First

post written by:

0 Comments: