How To Remove Watermark From Any Video - যেকোন ভিডিও থেকে Watermark Remove করুন

আসসালামু আলাইকুম বন্ধুরা, আপনারা সকলে কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সকলেই ভাল আছেন ! আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকের এই পোস্টে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে যেকোন ভিডিও ওয়াটার মার্ক রিমুভ করবেন খুব সহজেই। আমরা যারা অনলাইন থেকে বিভিন্ন ভিডিও এবং ছবি ডাউনলোড করি অথবা কোন সফটওয়্যার বা এপ্লিকেশনে ভিডিও এবং ছবি এডিটিং করি তখন দেখতে পারবেন একটা ওয়াটারমার্ক থেকে যায়। আমি সহ প্রায় সকলেই এই সমস্যার মুখোমুখি হয়েছে।

উদাহরণস্বরূপ আমরা যখন KineMaster দিয়ে ভিডিও এডিট করি, এডিট করার পরে আমাদের ভিডিওতে কিন্তু Made by KineMaster লেখাটা থেকে যায়, আবার যখন আমরা পাওয়ার ডিরেক্টর অথবা ক্যাম্পাসিয়া স্টুডিও দিয়ে ভিডিও এডিট করি ওই ভিডিওর ভিতরে কিন্তু অ্যাপ্লিকেশনের ওয়াটার মার্ক থেকে যায় বা আমাদের ভিতরে এরকম অনেকে আছে যারা বিভিন্ন ওয়েবসাইট অথবা ইউটিউব থেকে অন্যের ভিডিও ডাউনলোড করে কিন্তু ভিডিওতে ওয়াটার মার্ক থাকায় সহজে ব্যবহার করতে পারে না। অনেকেই আবার এই ওয়াটার মার্ক থেকে মুক্তি পাওয়ার জন্য ভিডিওগুলো Crop করে ব্যবহার করে। কিন্তু watermark গুলো যদি রিমুভ করা যেত তাহলে এই ভিডিও গুলো আমাদের ভিডিও হিসেবে আমরা ব্যবহার করতে পারতাম।

তো এ থেকে মুক্তির উপায় কি ? এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার মাত্র তিনটি উপায় আছে।

  • আপনি যে সফটওয়্যার দিয়ে এডিটিং করবেন সেই সফটওয়্যার টি পেইড ইউজ করতে হবে অর্থাৎ আপনাকে টাকা খরচ করে কিনে নিতে হবে। হয়তো আপনারা এই পদ্ধতিটি ইউজ করবেন না। আপনারা সকলেই ফ্রিতে ব্যবহার করতে চাইবেন। তো এ পদ্ধতি বাদ দিন।
  • আপনাকে সেই সফটওয়্যারটির Crack ভার্সন নামাতে হবে, তো এই ভুলটি কখনো করবেন না, আপনারা কখনো Crack ভার্সন নামাবেন না। আপনি যদি কোন সফটওয়্যার এর Crack ভার্সন নামিয়ে ব্যবহার করেন তাহলে আপনার সকল তথ্য অথবা ডাটা হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তবে আমি আপনাদেরকে পূর্বের পোস্টে হয়তো আপনাদেরকে বিভিন্ন Crack সফটওয়্যার দিয়েছি। তো এক্ষেত্রে আমি যে সফটওয়্যার গুলো নিজেই ব্যবহার করি অর্থাৎ চেক করে নিয়েছি সফটওয়্যার গুলো হ্যাক হওয়ার সম্ভাবনা আছে কিনা।

আপনাদের কোন থার্ড পার্টি সফটওয়্যার অথবা ওয়েবসাইট ব্যবহার করতে হবে যার মাধ্যমে আপনি ওয়াটার মার্ক গুলো রিমুভ করতে পারবেন। এটাই হচ্ছে সর্বোত্তম এবং সঠিক মাধ্যম।


তো আপনি কিভাবে খুব সহজেই কম্পিউটার দিয়ে আপনার ভিডিও এবং ফটো থেকে ওয়াটার মার্ক রিমুভ করবেন তার সম্পূর্ণ প্রসেস আমার ইউটিউব চ্যানেলের এবং ফেসবুক পেজের ভিডিওতে দেওয়া আছে। সাথে আমি আপনাদেরকে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেটা দিয়ে আপনি খুব সহজেই মোবাইলের মাধ্যমে ওয়াটার মার্ক রিমুভ করতে পারবেন। তো এই পদ্ধতি ও আপনি আমার ইউটিউব চ্যানেলের এবং ফেসবুক পেজের ভিডিওর ভিতরেই পেয়ে যাবেন। এছাড়া আমি সফটওয়্যার এবং ওয়েবসাইটের লিংক এই পোস্টের নিচে দিয়ে দেব। আপনারা সেখান থেকে চাইলে ডাউনলোড করে নিতে পারেন।


আর হ্যাঁ আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব এবং ফেসবুক পেজটি ফলো করতে ভুলবেন না। আর আপনার যদি কোন মতামত অথবা এটি ডাউনলোড করতে অসুবিধা হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং নিচে কমেন্ট করতে পারেন। আজকের মত এ পর্যন্ত। পরবর্তী পোস্টে কথা হবে নতুন কোন টিপস নিয়ে। সকলকে ধন্যবাদ।


Software Download Linkhttps://www.hitpaw.net/remove-watermark.html


Facebook Video

 

Youtube Video

 
Previous Post
Next Post

post written by:

0 Comments: